শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মহানগরীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধার, গ্রেফতার ৪

রাজশাহী মহানগরীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধার, গ্রেফতার ৪

রাজশাহী মহানগরীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধার, গ্রেফতার ৪
রাজশাহী মহানগরীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধার, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজের চুরির ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে রাজপাড়া থানা পুলিশ।

গতকাল শুক্রবার (৩০ জুলাই) রাত সাড়ে ১১টায় বহরমপুর এলাকা থেকে দুইজন ও গত বৃহস্পতিবার (২৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় একই এলাকা থেকে দুইজনকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১টি স্ক্যানার মেশিন, ফ্যান, ১টি রাউটার, ৪টি মনিটর ও ৪টি কম্পিউটার উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বসুয়া উত্তরপাড়ার মৃত শরিফ মন্ডলের ছেলে মোঃ আনারুল (৩৪) বহরমপুর ব্যাংক কলোনীর মৃত আঃ সামাদের ছেলে মোঃ সানোয়ার হোসেন কালু (৪০), মৃত সোলাইমানের ছেলে মোঃ শাহীন শেখ টিটু (৪৪) ও মোঃ জামিরুল শেখ লিটন (৪৬)।

ঘটনা সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের কারনে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর সিটি বাইপাস ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজটি বন্ধ থাকায় কলেজের অধ্যক্ষ মোঃ আকতার হোসেন একাই নিয়মিত অফিসের কাজকর্ম করতেন। গত ১৯ জুলাই রাত ১১টায় তিনি অফিস বন্ধ করে বাসায় যান। পরদিন সকাল ৭টায় অফিসে এসে দেখতে পান প্রতিষ্ঠানের নিচ তলার জানালার গ্রিল কাটা। ভিতরে প্রবেশ করে দেখেন প্রতিষ্ঠানের প্রজেক্টর, কম্পিউটার সরঞ্জামাদি ও নগদ ২০,০০০ টাকাসহ ২,৯৫,০০০ টাকার মালামাল চুরি হয়েছে। উক্ত ঘটনার প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

অভিযান পরিচালনা করেন অফিসার ইনচার্জ রাজপাড়া থানা মোঃ মাজহারুল ইসলামের দিকনির্দেশনায় এসআই মোঃ আনোয়ার হোসেন, এসআই মোঃ মকবুল হোসেন, এএসআই মোঃ বেলাল শেখ ও তার সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply